fbpx
vsmm-explainer-image
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest

VSMM ( Virtual Social Media Manager ) এমন একটি সার্ভিস যা আপনার বিজনেসকে সোশাল মিডিয়া মার্কেটিং এর মাধ্যমে আরও অনেক বেশি সফল করে তুলবে । আসুন জেনে নেই  VSMM কি , এটা কিভাবে কাজ করে এবং কেন এটা আপনার বিজনেস এর জন্যে উপযুক্ত ।

VSMM, যার মাধ্যমে আপনার ফেসবুক পেজ, গ্রুপ, ইন্সটাগ্রাম,টুইটার ইত্যাদি সহ সকল সোশাল মিডিয়া  প্লাটফরম সফলভাবে পরিচালনার দায়িত্ব নিব আমরা। আপনার সোশাল মিডিয়া প্লাটফরম থেকে নিয়মিত পোস্ট করা , কন্টেন্ট তৈরি করা , অডিয়েন্সদেরকে রেস্পস্নস করা যেমন কমেন্ট/ মেসেজ এর সময়মত রিপ্লে করা ইত্যাদি কাজের দায়িত্ব থাকবে আমাদের ।এছাড়া পেইড এড দেয়া , অকেশন অনুযায়ী কন্টেন্ট পাবলিশ করা সহ ডিজিটাল মার্কেটিং এর মাধ্যমে আপনার বিজনেস গ্রোথ বৃদ্ধি করার যাবতীয় সকল কাজ করবে আমাদের এই  VSMM । আর এই সকল কাজ 100% প্রফেশনালি পরিচালিত হবে আমাদের দক্ষ ডিজিটাল মার্কিটিং টিম এর মাধ্যমে যারা সোশাল মিডিয়া মার্কেটিং এর মাধ্যমে আপনার বিজনেসকে আরও সাকসেসফুল করে তুলবে ।

কেন VSMM আপনার বিজনেসের জন্যে সবচেয়ে উপযুক্ত ?

কারণ আপনার সময় আর অর্থ বাঁচিয়ে নিশ্চিতভাবে আপনার বিজনেসের প্রচার ও প্রসারের দায়িত্ব নিচ্ছি আমরা ।ডিজিটাল মার্কেটিং এর এই যুগে প্রফেশনালি আপনার সোসাল মিডিয়া প্লাটফরম পরিচালনা করতে গেলে যে পরিমাণ খরচ , শ্রম , সময় সহ অন্যান্য বিষয় জড়িত তা একটু লক্ষ্য করলেই বুঝতে পারবেনঃ

1.     প্রথমত আপনার সোশাল মিডিয়ার সবগুলো প্লাটফরম মেইন্টেন করতে কমপক্ষে একজন ইমপ্লয়ী নিয়োগ দিতে হবে যাকে সর্বনিন্ম একটি স্কেলে হলেও মাসিক বেতন দিতে হবে । বেতন ছারাও এ কাজের জন্যে অফিস স্পেস , ডিভাইস , ইন্টারনেট বিল , বিদ্যুত বিল , অন্যান্য আরও অনেক খরচ আছে ।যেখানে আমাদের সর্ব নিন্ম প্যাকেজে তার থেকে অনেক কম খরচে অনেক বেশি সার্ভিস পাবেন ।

2.     সোশাল মিডিয়াতে আপনাকে নিয়মিত কন্টেন্ট পাবলিশ করতে হবে যার জন্যে আপনার প্রয়োজন হবে ইমেজ, ভিডিও, অডিও ভয়েজ ওভার সহ আরও অনেক । আপনার নিয়োগকৃত ইমপ্লয়ি গ্রাফিক্স ডিজাইন বা ভিডিও এডিটিং এ যদি এক্সপার্ট না হলে তা আপনাকে বাইরে থেকে কিনতে হবে যার জন্যে বারতি টাকা এবং সময় দুটোই প্রয়োজন ।আবার কন্টেন্টের মান নিয়েও একটা সন্দেহ থেকেই যাবে । যেখানে আমাদের VSMM টিম এ রয়েছে প্রফেশনাল গ্রাফিক্স ডিজাইনার , ভিডিও ইডিটর , ভয়েজ ওভার আর্টিস্ট সহ পুর্নাঙ্গ ক্রিয়েটিভ টিম যারা নিয়মিত আপনার বিজনেসের জন্যে কন্টেন্ট তৈরি করবে ।

VSMM Benefits

3.     আপনার নিয়গকৃত ইমপ্লয়ি হয়তো অরগানিক মার্কেটিং জানে কিন্তু পেইড মার্কেটিং জানে না বা পেইড এড দেয়ার জন্যে আপনার কাছে ডলার নেই । তখন আপনাকে অন্যত্র ছুটতে হবে । যেখানে কোন প্রকার ঝামেলা ছাড়াই আমাদের VSMM এর প্রতীটি প্যাকেজে রয়েছে পেইড এড সার্ভিস। এড দেয়ার জন্যে  কন্টেন রেডি থেকে শুরু করে পেইড প্রমোশন করে এবং তা একটিভ থাকাকালীন মেন্টেন করে নিয়মিত হাজার হাজার কাস্টমারের কাছে আপনার বিজনেসেকে পৌঁছে দিবে আমাদের VSMM এক্সপার্টরা ।

4.    অধিকাংশ ক্ষেত্রে  আপনার নিয়গকৃত ইমপ্লয়ী আপনাকে অফিস আউয়ার পর্যন্তই সার্ভিস দিবে কিন্তু আপনি নিজেও জানেন অধিকাংশ সোশাল মিডিয়া ইউজার দিনের তুলানয় রাতে বেশি একটিভ থাকে যে সময় আপনার ইমপ্লয়ি আপনাকে সাপর্ট দিবে না । কিন্তু আমরা VSMM এর মাধ্যমে ২৪ ঘণ্টা সার্ভিস দিয়ে আপনার সোশাল মিডিয়া প্লাটফরম এর রেসপন্স রেট ধরে রাখব ।নিয়মিত মেসেজ এবং কমেন্ট এর রিপ্লে দেয়ার জন্যে আমাদের VSMM এ ডেডিকেটেড টিম আছে ।

5.     একজন ইমপ্লয়ির কাছে তার কোম্পানির বিজনেস গ্রোথ চিন্তার কারণ নাও হতে পারে যেখানে আমরা বলছি আপনার সাকসেসই আমাদের বিজনেস । আমাদের VSMM এনালাইরার টিম সার্বক্ষনিক আপনার বিজনেসের গ্রোথ নিয়ে ভাববে । আপনার বিজেসের অডিয়েন্স তইরি করা থেকে শুরু করে আপনার বিজনেসের লক্ষ অর্জনে করনীয় বিষয় নিয়ে ভাবার জন্যে এই টিম ডেডিকেটেড । যারা আপনাকে প্রতি মাসে প্রগ্রেস রিপোর্ট দিবে । যেখানে আপনার নিয়গকৃত ইমপ্লয়িকে নিয়মিত মনিটরিং করে বিজনেস প্রগ্রেসের জন্যে আগ্রহী করতে তুলতে হবে ।

আর এই সকল বিষয় ছাড়াও আমাদের VSMM নিয়ে যদি আপনার কোন প্রকার রিপোর্ট থাকে তা জন্যে রয়েছে মানি ব্যাক গ্র্যারান্টি । তাই সময়ের স্রোতে আপনার বিজনেসকে না হারিয়ে বরং বাড়িয়ে তুলুন কয়েকগুণ আমাদের VSMM এর মাধ্যমে ।  

আমাদের প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জানুনঃ VSMM Packages

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Alert: Content is protected !!